সারাদেশ

নিরাপদ শহর চাই (নিশচা)’র কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক নির্বাচিত হলেন নাঈম সজল

মারুফ সরকার ,বিশেষ প্রতিনিধি : মঙ্গলবার রাজধানীর কারওয়ান বাজারে হোটেল সুপার স্টারে ‘নিরাপদ শহর চাই ‘ নির্বাহী কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে । উক্ত সভায় সর্বসম্মতিক্রমে সময় এক্সপ্রেস নিউজের সম্পাদক ও প্রকাশক নাঈম সজলকে সাংগঠনিক সম্পাদক হিসাবে নির্বাচিত করা হয়। তাছাড়া ডাঃ হোসাইন ইকবালকে উপ – স্বাস্থ বিষয়ক সম্পাদক এবং নয়ন আহাম্মেদকে উপ-ছাত্র বিষয়ক সম্পাদক নির্বাচিত করা হয়েছে।

উক্ত বিশেষ কার্যনির্বাহী সভায় উপস্থিত ছিলেন ‘নিরাপদ শহর চাই ‘এর চেয়ারম্যান ইঞ্জিনিয়ার এলাহান উদ্দিন , সাধারন সম্পাদক সাইফুল ইসলাম শোভন,ভাইস-চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিকি,অর্থবিষয়ক সম্পাদক মোস্তাফিজার রহমান সোহাগ ,স্বাস্থ্য বিষয়ক সম্পাদক লরেন্স শীতল, কালচারাল বিষয়ক সম্পাদক মাযহারুল ইসলাম নীরব সহ অন্যান্যরা।

এ সময় ‘নিরাপদ শহর চাই’ এর চেয়ারম্যান বলেন,নিরাপদ আধুনিক শহর বিনির্মাণে ও জননিরাপত্তা সুরক্ষায় নিবিরভাবে কাজ করার লক্ষ্যে‘নিরাপদ শহর চাই’(নিশচা) নিরলস ভাবে কাজ করছে। যে শহরে থাকবে না কোন মাদকের ছোবল, নিরাপদে যাতায়াত করবে নারীরা, থাকবে পরিকল্পিত আধুনিক নগরায়ণ ব্যবস্থা, বিশুদ্ধ পানি, উন্নত পরিবহন ব্যবস্থা, থাকবে সব মানুষের মানবিক আচরণ, সন্ত্রাস ও জঙ্গি মুক্ত শান্তির শহরে বসবাস করবে প্রতিটি মানুষ। এছাড়াও বিভিন্ন দাবি আদায়ে কাজ করবে এই সংগঠন’।

তিনি আরোও বলেন,‘আধুনিক শহরে নিরাপদে বাচঁতে চাই’ এই স্লোগানের মাধ্যমে সরকারের নগরপিতা ও সর্বসাধরণের সহযোগীতায় আমরা নিরাপদ আধুনিক শহর বিনির্মাণের লক্ষ্যে ও জননিরাপত্তা সুরক্ষায় নিবিরভাবে,দেশের তরুণ সমাজকে নিয়ে কাজ করে যাব’।

সাধারন সম্পাদক সাইফুল ইসলাম শোভন বলেন, ‘আমরা নিরাপদ শহর প্রতিষ্ঠায় নিরলস ভাবে কাজ করে যাব। আমরা আশা করি দেশের তরুণ সমাজ আমাদের সঙ্গে যুক্ত হবে। শহরকে বসবাস যোগ্য শান্তির শহর তৈরি করতে দেশের সকল নাগরিককে আহ্বান করছি এবং দেশের সব শ্রেণী-পেশার মানুষ সাহায্য করলে আমরা সবাইকে নিরাপদ শহর উপহার দিতে পারবো ।

ঢাকা/১২-০৪-১৯/রিপন সালাউদ্দিন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *