বিনোদন

জ্বর নিয়ে ‘ক্যাসিনো’ শুটিং করছেন চিত্রনায়ক নিরব

মারুফ সরকার,বিনোদন প্রতিনিধি : বাংলা চলচ্চিত্রে ঢাকায় গত ২৪ নভেম্বর শুরু হয় ‘ক্যাসিনো’ ছবির শুটিং। ছবিটি পরিচালনা করছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার প্রাপ্ত নির্মাতা সৈকত নাসির। ছবিটিতে অভিনয় করেছেন চিত্রনায়ক নিরব ও নায়িকা বুবলী। আজ এফডিসির জসিম ফ্লোরে টানা ৯ম দিনের শুটিং করছেন নির্মাতা। মাঝখানে বসুন্ধরা ৩০০ ফিটে ছবিটির শুটিং হয়।

এ প্রসঙ্গে চিত্রনায়ক নিরব জানান, সারাদিন জ্বর নিয়ে শুটিং করেছি তেমন কোন সমস্যা হয়নি। কারন সিকুয়েন্স গুলো তেমন হার্ডলি ছিল না। যে কারনে বেঁচে গেছে। লুক নিয়ে কোন ঝামেলা হয়নি।

কিভাবে জ্বর এলো জানতে চাইলে নিরব বলেন, গত কয়েকদিন ধরে আটকা যায়গায় গরমের ভিতরে শুটিং করেছি। মাঝে একদিন গ্রাম্য পরিবেশে সন্ধ্যা থেকে শীত, সারাদিন গরম, আবার কুয়াশা। এমন আবহাওয়ার কারনে আমি অসুস্থ হয়ে গেছি।

CASINO

চলচ্চিত্রের শুটিংয়ের অভিজ্ঞতা জানিয়ে নিরব বলেন, আমার কাছে শুটিং করতে ভালো লাগছে। এফডিসিতে টানা ৯দিন শুটিং করতেছি। এখন দিন কোথা দিয়ে পার হচ্ছে টেরই পাচ্ছি না। ছবির মেকিং অনেক ভালো হচ্ছে। আমি বিষয়টি দারুন ইনজয় করছি। আপনারা দোয়া করবেন বাকি দিনটা সুস্থ ভাবে করতে পারি।

থ্রিলার গল্পে ‘ক্যাসিনো’ সিমপ্লেক্স ইন্টারন্যাশনাল প্রযোজিত প্রথম ছবি। ছবিটিতে নিরব-বুবলী ছাড়াও অভিনয় করছেনন খলনায়ক তাসকিন আহমেদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *