অর্থনীতি

বাপা ফুড এক্সপ্রো ২০১৯ তরুণ উদ্যোক্তা মিরোজ হোসেনের বেস্ট প্রোডাক্ট

সম্প্রতি ঢাকার বসুন্ধরা ইন্টারন্যাশনাল কনভেনশন সেন্টারে অনুষ্ঠিত বাপা ফুড এক্সপ্রো ২০১৯ এ দেশীয় বিভিন্ন প্রতিষ্ঠিত কনস্যুমার প্রতিষ্ঠান গুলোর পাশাপাশি স্টল বসে পাবনা জেলার তরুন শিল্পোদ্যোক্তা মোঃ মিরোজ হোসেনের প্রতিষ্ঠান বেস্ট এগ্রো ফিডস্ লিমিটেঢের স্টল।

বেস্টের পণ্যগুলোর মধ্য রয়েছে – হলুদগুঁড়ো,মরিচগুঁড়ো ,বিভিন্ন রকমের মশলাগুঁড়ো,বিস্কুট, কেক সহ আরো কিছু কনস্যুমার পণ্য। তবে সবচেয়ে বেশি সাড়া ফেলেছে বেস্ট গ্রুফের নতুন প্রোডাক্ট বেস্ট ড্রিংকিং ওয়াটার। এই পণ্যটির বোতলও লেভেল বেশ আকর্ষনীয় সেই সাথে পানির গুনগত মানও অনেক ভালো। এই প্রসঙ্গে জনাব মিরোজ হোসেন বলেন- ইতি মধ্যে আমাদের বেস্ট ড্রিংকিং ওয়াটার বেশ সাড়া ফেলেছে, সবাই বেশ সুনাম করছে। ইনশাল্লাহ বেস্ট আগামী জুনের মধ্যেই বাংলাদেশের বাজারে থাকবে এবং ভালো একটি অবস্থান তৈরী করবে।

বেস্ট এর পণ্য গুলো বিশ্বের ৬০ টিরও বেশি দেশে বর্তমানে রপ্তানী হচ্ছে আগামী জুন মাসের মধ্যে বাংলাদেশের বাজারে বেস্টের পণ্য গুলো পাওয়া যাবে।

তরুণ এই শিল্পোদ্যোক্তা বাপা এক্সপো নিয়ে বেশ আশাবাদী তিনি আশা করেন এবারের মেলাও আমাদের যে রপ্তানী লক্ষ্যমাত্রা রয়েছে তা অর্জন করবে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *