রাজনীতি

এনডিপি চেয়ারম্যানের অপারেশন সম্পন্ন : সুস্থতার জন্য দোয়া কামনা

বিশেষ প্রতিনিধি :
ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি-এনডিপি চেয়ারম্যান খোন্দকার গোলাম মোর্ত্তজার অপরাশেন সম্পন্ন হয়েছে।

বুধবার (২৭ নভেম্বর) রাতে রাজধানীর উত্তর কাফরুলের হাইটেক মেডিকেয়ার হাসপাতালে কর্ণেল ডা. সাথাওয়াত হোসেন এ অপরাশেন করেছেন।

বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া ও ন্যাশনাল ডেমোক্রেটিক পার্টি-এনডিপি মহাসচিব মো. মঞ্জুর হোসেন ঈসা তার রোগমুক্তি ও সুস্থতা কামনা করে দেশবাসীর নিকট দোয়া কামনা করেছেন।

উল্লেখ্য গত ২৫ অক্টোবর থেকে ২ নভেম্বর পর্যন্ত খোন্দকার গোলাম মোর্ত্তজা হলিফ্যামেলি হাসপাতালে চিকিৎসাধিন ছিলেন। সেসময় তার স্বাস্থ্য ও চিকিৎসার খোক খবর নিয়েছিলেন বিকল্পধারা বাংলাদেশের প্রেসিডেন্ট ও সাবেক রাষ্ট্রপতি অধ্যাপক ডা. এ কিউ এম বদরুদ্দোজা চৌধুরী, জাতীয় পার্টির চেয়ারম্যান জিএম কাদের, বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গানি ও মহাসচিব গোলাম মোস্তফা ভূঁইয়া, ন্যাশনাল পিপলস পার্টি-এনপিপি চেয়ারম্যান আলহাজ্ব শেখ ছালাউদ্দিন সালু, বাংলাদেশ জাতীয় দল চেয়ারম্যান এডভোকেট সৈয়দ এহসানুল হুদা, জাতীয় গণতান্ত্রিক পার্টি-জাগপা (একাংশ) সভাপতি মহিউদ্দিন বাবলু, বিকল্পধারা বাংলাদেশের সাংগঠনিক সম্পাদক ব্যারিষ্টার ওমর ফারুক, সাংস্কৃতিক মুক্তিজোটের প্রধান নির্বাহী আবু লেইস মুন্না, বাংলাদেশ লেবার পার্টি (একাংশ) চেয়ারম্যান হামদুল্লাহ আল মেহেদী, মহাসচিব আবদুল্লাহ আল মামুন, বন্ধু সমাজের সভাপতি এফ. আহমেদ রাজিব, বাংলাদেশ ন্যাশনাল কংগ্রেস চেয়ারম্যান শেখ শহীদুজ্জামান, বাংলাদেশ তৃণমূল কংগ্রেস চেয়ারম্যান জসিমউদ্দিন জয়, প্রেসিডিয়াম সদস্য রুবি আহমেদ, কুমিল্লা উত্তর জেলা জাতীয় পার্টির সভাপতি লুৎফুর রেজা খোকন, মালয়শিয়া সভাপতি পারভেজ আহমেদ, এনডিপি প্রেসিডিয়াম সদস্য মোহাম্মদ শহীদুল্লাহ প্রিন্স,নাজমুন্নাহার মিনতি, ভাইস চেয়ারম্যান শাহজাদি আয়শা সিদ্দিকা, দপ্তর সম্পাদক আর কে রিপন, ন্যাপ ঢাকা মহানগর সভাপতি মো. শহীদুননবী ডাবলু, যুগ্ম সম্পাদক মো. শামিম ভুইয়া, মুক্তিযোদ্ধা শাহ মো. শাহ আলম, কুমিল্লা জেলা এনডিপি সভাপতি পারভেজ হোসেন বাবুসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ।

উপস্থিত ছিলেন এনডিপি মহাসচিব মো. মঞ্জুর হোসেন ঈসা ও ভাইস চেয়ারম্যান রাজু আহমেদ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *