বিনোদন

চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করতে চাই

অভিনয়টিকে এত বেশি ভালোবাসি যে, এটা ছাড়া অন্য কোনো কিছু ভাবতেও পারি না। গতানুগতিক কোনো কাজে আমাকে দেখা যায়নি কোনো সময়, ভবিষ্যতেও দেখা যাবে না। চ্যালেঞ্জিং চরিত্রে অভিনয় করতে ভালোবাসি আমি’- বলছিলেন এ প্রজন্মের অভিনেতা জাফরুল আবেদীন রকি, এবার কিলারের চরিত্রে অভিনয় করছেন ধারাবাহিক নাটক “ইডিয়ট” পরিচালনায় তপু খান, প্রচাারিত হবে আর টিভি’তে।

বড় কোনো সেলিব্রেটির কথা বলছি না, বলছি একজন অভিনয়-প্রেমী মানুষের কথা। তিনি জাফরুল আবেদীন রকি। ছোট পর্দায় তিনি অনেক কাজ করলেও গল্পের মূল ভূমিকায় বরাবরই ছিল কম। তবে চেষ্টা করে যাচ্ছেন প্রতিদিন। কঠোর পরিশ্রম করছেন অবিরত।

তিনি বলেন, টাকার জন্য কাজ করি না। ভালোলাগা, ভালোবাসার জায়গা থেকে কাজ করি। দায়িত্ববোধের জায়গা থেকে কাজ করি। আরও অনেক কাজ করতে চাই। ভালো ভালো কাজ করতে চাই।

তার অভিনীত উল্লেখ যোগ্য নাটকগুলো হচ্ছে-

১.“ঘুমন্ত শহরে” পরিচালনা: নজরুল ইসলাম রাজু, দুইটি পরিবার নিয়ে গল্প, নাটকে অভিনয় করেন,ফারহানা মিলি, অহনা হাবিব ভাবনা, শহীদুজ্জামান সেলিম,শতাব্দী ওয়াদুদ এবং জাফরুল আবেদীন রকি সহ আরও অনেকে। নটকটি এন.টিভি প্রচারিত হয়।

২. ‘বেইমান’চিত্রনাট্য ও পরিচালনা: শিহাব শাহীন, তিনটি অসময় প্রেমের গল্প নিয়ে, নাটকে অভিনয় করেছেন, মৌসুমি হামিদ, শ্যামল মাল এবং জাফরুল আবেদীন রকি সহ আরও অনেকে। নটকটি মাছরাঙ্গা টিভি’তে প্রচারিত হয়।

৩.। লিপিস্টিক ‘বেইমান’চিত্রনাট্য ও পরিচালনা: শিহাব শাহীন, অফিস ভিত্তিক একটি মজার গল্প যে অফিসে মেয়ে প্রবেশ নিষিদ্ধ তবুও ঘটনার চক্রে একজন রমনীর আগমন ঘটে এবং তাকে ঘিরে পুরো আফিস জুড়ে ঘটতে থাকে এক মজার কাহিনী। নাটককে অভিনয় করেছেন, অপূর্ব, মম, নাইম, সাজু খাদেম, জাফরুল আবেদীন রকি সহ অরও অনেকে।

প্রসঙ্গে ২০১৫ সালে তার প্রথম ‘প্রজাপতি ভালবাসা’ নামক টেলিফিল্ম মাধ্যমে যাত্র শুরু হয়। একে একে নাটক ও টেলিফিল্ম করে দর্শকদের নজর কেড়েছেন এই তরুণ অভিনেতা। বর্তমানে কয়েকটি ধারাবাহিক নাটক বিভিন্ন চ্যানেলে চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *