1. admin@bangla24.com.bd : @bangla24@ :
  2. bangla24editor@gmail.com : বাংলা২৪ ডেস্ক : বাংলা২৪ ডেস্ক
শনিবার, ২৪ জুলাই ২০২১, ০১:৪৩ পূর্বাহ্ন

সোনাইমুড়ি গৃহহীন ও ভূমিহীনদের মাঝে নূতন ঘরসহ জমি হস্তান্তর

Reporter Name
  • Update Time : রবিবার, ২০ জুন, ২০২১
  • ৭৫ Time View

আজাদ মিজিঃ মুজিববর্ষে “আশ্রয়ণের অধিকার শেখ হাসিনার উপহার “এ শ্লোগানকে সামনে রেখে নোয়াখালী সোনাইমুড়ীতে গৃহহীন ও ভূমিহীন ২২০টি পরিবার পেল পাঁকা ঘর। প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক সোনাইমুড়ি উপজেলায় ভূমিহীন ও গৃহহীনদের মাঝে ভিডিও কনফারেন্সের মাধ্যমে এ উপহার হস্তান্তর করা হয়।

সারা বাংলাদেশে ৫৩ হাজার ৩ শত ৪০ পরিবারকে ভুমি ও একক গৃহ প্রদানের উদ্বোধনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

এরই ধারাবাহিকতায় নোয়াখালী জেলার সোনইমুড়ি উপজেলায় দ্বিতীয় পর্যায়ে ২২০টি পরিবারের মধ্যে রেজিস্ট্রিকৃত কবুলিয়ত নামজারীকৃত খতিয়ান, ডিসি আরসহ ঘর প্রদান করা হয়।

সোনাইমুড়ী উপজেলা পরিষদের হলরুমে রবিবার (২০জুন) সকাল ১১টায় দ্বিতীয় পর্যায়ে ২২০টি পরিবারের মাঝে জমির কাগজ পত্র ও চাবি হস্তান্তর করেন যথাক্রমে প্রধানমন্ত্রীর নির্দেশনা অনুযায়ী ভূমিহীন ও গৃহহীন পরিবারবর্গের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর পক্ষে নোয়াখালী-১ আসনের সংসদ সদস্য এইচ এম ইব্রাহিম দলীল হস্তান্তর করেন।

এসময় উপস্থিত ছিলেন নোয়াখালী জেলা প্রশাসক খোরশেদ আলম, পুলিশ সুপার আলমগীর হোসেন, প্রধানমন্ত্রীর ব্যক্তিগত সহকারী জাহাঙ্গীর আলম, সোনাইমুড়ী উপজেলা চেয়ারম্যান জনাব খন্দকার রুহুল আমিন, চাটখিল উপজেলা চেয়ারম্যান জাহাঙ্গীর কবীর, সোনাইমুড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা, উপজেলা সহকারী কমিশনার (ভূমি), সোনাইমুড়ী পৌর মেয়র, সোনাইমুড়ী থানার ওসি, উপজেলা আওয়ামী লীগ সভাপতি এবং সাধারন সম্পাদকসহ উপজেলা আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় আরো উপস্থিত ছিলেন উপজেলা প্রশাসনের বিভিন্ন কর্মকর্তাগন, প্রিন্ট ও ইলেক্ট্রনিকস মিডিয়ার সাংবাদিক, রাজনৈতিক নেতৃবৃন্দ, জমি, গৃহ প্রাপ্ত পরিবারগন।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *