1. admin@bangla24.com.bd : @bangla24@ :
বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০১:০৯ পূর্বাহ্ন

ইমরোজ-দীঘিকে নিয়েই শুরু হতে যাচ্ছে ঝন্টুর ‘তুমি আছ তুমি নেই’

Reporter Name
  • Update Time : রবিবার, ৮ নভেম্বর, ২০২০
  • ৪১ Time View

ইমরুল শাহেদ : আর কোনো ব্যত্যয় না হলে এই জুটি নিয়েই নির্মিত হবে দেলোয়ার জাহান ঝন্টুর নতুন এই ছবিটি। আকাশ মহল ছবিটি নির্মাণের অনেক দিন পর প্রবীণ ও অভিজ্ঞ এই নির্মাতা আলোচ্য ছবিটি নির্মাণের উদ্যোগ নিয়েছেন। তিনি দ্রুতই ছবিটি নির্মাণ করার উদ্যোগ নিলেও নানা জটিলতার কারণে বিলম্ব হচ্ছে। দীঘি বর্তমানে শাপলা মিডিয়া ও বাইরের ছবি নিয়ে প্রায় ছয়টি ছবিতে কাজ করছেন।

এর চেয়ে আরো বেশি হতে পারে। কারণ দীঘি সব ছবির নাম বলেন না। আসিফ ইমরোজ এর আগে জাকির হোসেন রাজু পরিচালিত ‘দবির সাহেবের সংসার’ ছবিতে কাজ করেছেন। সে ছবিতে বাপ্পী চৌধুরীও নায়ক হিসেবে ছিলেন। ঝন্টু পরিচালিত এই ছবিতে প্রথমে নায়ক ছিলেন বাপ্পী। চুক্তিবদ্ধ হওয়ার পরেও তিনি ছবিটি কেন ছেড়ে দিয়েছেন সেটা তিনি জানান দেননি। তবে ঝন্টুর সঙ্গে কাজ করলে সেটা তার ক্যারিয়ারের জন্য ভালো ফলই বয়ে আনত বলে অনেকে মনে করেন।

বাপ্পীর পর দেলোয়ার জাহান ঝন্টু কথা বলেন সায়মনের সঙ্গে। কিন্তু ছবিটি করার সম্¥তি দিয়ে তিনিও পিছিয়ে যান। বাপ্পী এবং সায়মনের এই আচরণে স্বাভাবিকভাবেই নির্মাতা ঝন্টু অসম্মানিত হয়েছেন। একটি ছবি না করার অধিকার তাদের আছে। কিন্তু চুক্তিবদ্ধ হওয়ার পর যে কোনো ছল-ছুঁতায় সরে দাঁড়ানো দুঃখজনক। বাপ্পী ও সায়মনের এই আচরণ শুধু দেলোয়ার জাহান ঝন্টু নয়, নির্মাতাদের জন্য অসম্মানজনক বলে বর্ণনা করছেন কোনো কোনো নির্মাতা।

দেলোয়ার জাহান ঝন্টু এ পর্যন্ত ৬২টি ছবি নির্মাণ করেছেন। লিখেছেন অসংখ্য ছবির চিত্রনাট্য। বলতে গেলে তার প্রায় সব ছবিই ব্যবসা সফল হয়েছে। এক সময়ে চলচ্চিত্র নির্মাতা বলতে ঝন্টুকেই বুঝাতো। এদেশের বেশির ভাগ তারকাই তার ছবিতে কাজ করেছেন। শাবানা, আলমগীর, জসিমসহ অন্যান্য তারকাদের কেউ কখনো ঝন্টুকে পাশ কাটিয়ে যাননি। প্রযুক্তি ও প্রজন্মান্তরে এসে তাকে জটিলতায় পড়তে হলো। তবে সকলে বিশ্বাস করেন, একজন দক্ষ নির্মাতার জন্য তারকা কোনো ফ্যাক্টর নয়। ঝন্টুর জন্য তো একেবারেই নয়।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *