1. admin@bangla24.com.bd : @bangla24@ :
বৃহস্পতিবার, ২৬ নভেম্বর ২০২০, ০১:৫৫ পূর্বাহ্ন

‘এবার আমি শতভাগ সততা নিয়েই কাজে নেমেছি : সুস্মী রহমান

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ৩ নভেম্বর, ২০২০
  • ৫১ Time View

ইমরুল শাহেদ : আসমানী ছবি খ্যাত নায়িকা সুস্মী রহমান অনুদানের ছবি দায়মুক্তির প্রথম দিনের শুটিংয়ে গিয়ে হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। তারপরও তিনি ১০৪ ডিগ্রি জ্বর নিয়ে দুই দিন কাজ করেছেন।

যখন দেখা গেল জ¦র নামছে না তখন ছবির কাজ বন্ধ রাখেন পরিচালক বদিউল আলম খোকন। তিনি বলেছেন, এরপর বিরতি দিয়েই তিনি আরো পাঁচদিন শুটিং করেন। তিনি জানান, জ্বরটা সাধারণ ছিল না। সেটা ছিল টাইফয়েড। তার অসুস্থতার কারণে পরিচালক এখন কয়েক দিনের জন্য শুটিং বন্ধ রেখেছেন। সুস্মী বলেন,

তিনি এখন অনেকটাই সুস্থ হয়ে উঠেছেন এবং দ্রুতই শুটিং জোনে ফিরে যাবেন। তিনি বলেন, ‘এবার আমি শতভাগ সততা নিয়েই কাজে নেমেছি এবং চলচ্চিত্রের একজন হয়ে উঠতে চাই। এই ইউনিটে কাজ করে আমার খুব ভালো লাগছে।

আসমানী ছবিতে ছিল আমার নিজের ইউনিট। এই ইউনিটের সঙ্গে সেটাকে তুলনা করব না। তবে বদিউল আলম খোকন ভাই খুব সুন্দর একটি টিম তৈরি করেছেন। ইউনিটের সবাই যে যার অবস্থান থেকে যথাযথ কাজ করার চেষ্টা করছেন। এই ছবিটির কাজ চলাকালীন ইতোমধ্যে আমি বেশ কয়েকটি ছবির অফারও পেয়েছি। দায়মুক্তি ছবির প্রযোজক জসিম ভাই আমাকে আরো একটি ছবির অফার দিয়েছেন।

সেই ছবির পরিচালক থাকবেন ভিন্ন একজন।’ আলোচনা প্রসঙ্গে তিনি বলেন, ‘আমি নিজের প্রোডাকশন আপাতত বন্ধ রেখেছি। কোভিড মহামারীর কারণে আমার ইভেন্ট ম্যানেজমেন্ট, বুটিক হাউজ, বিজ্ঞাপনের কাজ – সব একসঙ্গে থেমে গেছে। আবার কবে সচল হবে বুঝতে পারছি না। তবে আমার সে সব ব্যবসা সচল হলেও চলচ্চিত্রের প্রতি আমার কোনো গাফিলতি থাকবে না।

আমি প্রচণ্ড জ্বর নিয়ে কাজ করেছি, বলেন আমি কত লক্ষ্মী মেয়ে। চলচ্চিত্রশিল্পে আমি সকলের চোখের মণি হয়ে থাকতে চাই।

Please Share This Post in Your Social Media

More News Of This Category

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *